Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পলিটেকনিক শিক্ষার্থীকে যেভাবে মারধর করা হয়

প্রকাশিত: ২৮ মে ২০২২, ১০:১৮

পলিটেকনিক ইন্সস্টিটিউট

ফরিদপুর লাইভ: পলিটেকনিক ইন্সস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী গোপাল রায় রাজেশকে পরিকল্পিতভাবে পিটিয়ে আহত করার অভিযোগ মিলেছে। তার পরিবার বলছে একটি চক তৈরী করে তাকে মারধর করা হয়েছে। ফরিদপুর পলিটেকনিকে এই ঘটনাটি ঘটে । কলেজের হোস্টেলে থাকা রাজেশকে গত ২৩ মে রাতে গুরুতর অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে সহপাঠীরা।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর লাইফ সাপোর্টে রাখা হয়েছে। আহত রাজেশ গোপালগঞ্জের নারিকেলবাড়ি গ্রামের প্রণয় রায়ের ছেলে। এ ঘটনায় রাজেশের পরিবার ফরিদপুর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

ঘটনা তদন্তে পলিটেকনিক কলেজ কর্তৃপক্ষ পাঁচ সদস্যের কমিটিও গঠন করেছে। রাজেশের বাবা প্রণয় রায় জানান, তার ছেলে কলেজ হোস্টেলে থাকত। গত ২৩ মে রাত সাড়ে ১১টার দিকে মাথায়, হাত ও বুকে আঘাতপ্রাপ্ত অবস্থায় সহপাঠীরা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, রাজেশের মাথায়, হাতে ও কানের পাশে আঘাতের চিহ্ন রয়েছে। হাতের কবজিও ভাঙা। পরিকল্পিতভাবে পেটানো না হলে এমন গুরুতর আহত হওয়া সম্ভব নয়। ফরিদপুর পলিটেকনিক কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলী শেখ বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি যে ছেলেটি ক্যাম্পাসের আম গাছ থেকে পড়ে আহত হয়েছে।

তবে পরিবারের অভিযোগ পাওয়ার পর পাঁচ সদস্যের তদন্ত দল করা হয়েছে। তারা পাঁচ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। যে দোষী তাকে অবশ্যই আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ