Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টুইটারের সিইও হলেন ইলন মাস্ক

প্রকাশিত: ১ নভেম্বার ২০২২, ২২:২২

ইলন মাস্ক

আইটি ডেস্ক: টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিজের নাম ঘোষণা করেছেন ইলন মাস্ক। ৪ হাজার ৪০০ কোটি ডলারে সামাজিক যোগাযোগমাধ্যম (টুইটার) কেনার সঙ্গে সঙ্গে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তাকে (সিইও) সরিয়ে দিয়েছিলেন তিনি। এবার সেই পদে নিজের নাম ঘোষণা করেলেন বিশ্বের অন্যতম এই শীর্ষ ধনী।

এর আগে পরিকল্পিত পদক্ষেপের ইঙ্গিত হিসেবে নিজের টুইটার বায়োতে ‘চিফ টুইট’ লেখেন মাস্ক। সোমবার মাস্ক কতদিন সিইও থাকতে পারেন বা অন্য কাউকে নিয়োগ করতে পারেন, সে বিষয়ে কিছু জানায়নি টুইটার।

এদিন মাস্ক আরও জানান, অধিগ্রহণের ফলে পরিচালনা পর্ষদ ভেঙে দিয়ে তিনি এখন টুইটারের একমাত্র পরিচালক। মাস্ক বলেন, যারা আগে টুইটারের পরিচালক ছিলেন, তারা এখন আর পরিচালক নন। তারা হলেন— ব্রেট টেলর, পরাগ আগরওয়াল, ওমিদ কোর্ডেস্তানি, ডেভিড রোজেনব্ল্যাট, মার্থা লেন ফক্স, প্যাট্রিক পিচেট, এগন ডারবান, ফেই-ফেই লি এবং মিমি আলেমায়েহো।

এর কিছুক্ষণ পরে মাস্ক টুইট করে জানান, বোর্ড ভেঙে দেওয়ার পদক্ষেপ ‘শুধু সাময়িক’। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। গত সপ্তাহে মাস্কের ৪৪ বিলিয়ন ডলারে সোশ্যাল মিডিয়া কোম্পানিটি অধিগ্রহণ করার মাধ্যমে কয়েক মাসের দীর্ঘ জটিলতা শেষ হয়েছে। সূত্র: রয়টার্স

ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ