Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউটিউব সদর দপ্তরে হামলা, বন্দুকধারী নিহত

প্রকাশিত: ৪ এপ্রিল ২০১৮, ২১:১০

আইটি লাইভ: যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চলীয় ক্যালিফোর্নিয়ায় ইউটিউবের সদর দপ্তরে এক নারী বন্দুকধারী হামলা চালিয়েছে। ওই নারী বন্দুকধারীকে নিহত অবস্থায় পাওয়া যায়। সে নিজের গুলিতেই মারা গেছে বলে জানায় পুলিশ।

ইউটিউবের প্রধান কার্যালয়ে হামলা চালানো নারীর পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তার নাম নাসিম আগদাম। তিনি ইউটিউবের একজন কনটেন্ট মেকার। ইউটিউবের বিরুদ্ধে তার ক্ষোভ ছিল। তার অভিযোগ ইউটিউব তার প্রতি এক তরফা আচরণ করছে।

জানা গেছে, নাসিম আগদামের পোস্ট করা ভিডিওর কন্টেন্ট সীমাবদ্ধ করে তার পেজের ভিউ কমিয়ে দিয়েছে ইউটিউব। দুই সপ্তাহ আগে নাসিম আগদাম জানান যে, তার ভিডিওর জন্য তাকে অর্থ দেয়া বন্ধ করে দিয়েছে ইউটিউব। এই অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েই তিনি ইউটিউবের সদর দপ্তরে হামলা চালান।

ইউটিউবের সদর দপ্তরে ৯ মিলিমিটারের একটি হ্যান্ডগান নিয়ে হামলা চালান নাসিম। সে সময় অনেকেই দুপুরের খাবার খাচ্ছিলেন। তিনজনকে গুলি করার পর নিজের অস্ত্র দিয়েই আত্মঘাতী হন নাসিম নামের ওই নারী।

হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সান ব্রুনো কার্যালয়ে হঠাৎ করেই গোলাগুলির শব্দ শোনার পর কর্মীরা পালাতে শুরু করেন। এরপর সদর দপ্তরের চারদিকে অবস্থান নেয় পুলিশ। ইউটিউবের ওই কার্যালয়ে প্রায় ১৭০০ কর্মী কাজ করেন।

গুরুতর আহত অবস্থায় ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সন্দেহভাজন নারী হামলাকারীর প্রেমিক তিনি। ওই হামলার ঘটনা আহত আরও দুই নারীর বয়স ৩২ এবং ২৭।


ঢাকা, ০৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ