Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com
র‌্যাগিংসহ বিভিন্ন অপরাধে...

শাবিপ্রবির ৩০ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৩:২৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ৩০ শিক্ষার্থীকে শাস্তি দিয়েছে প্রশাসন। র‌্যাগিং, যৌন হয়রানি ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ২২৭তম সিন্ডিকেট সভায় ব্যবসায় প্রশাসন বিভাগের ১৬ শিক্ষার্থীকে আবাসিক হল থেকে আজীবন বহিষ্কার করা হয়। পাশাপাশি তাদের বিশ্ববিদ্যালয়ের সব হলে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী পাপন মিয়া, মো. রিয়াজ হোসেন, পায়েল আহমদ, খালেদ সাইফুল্লাহ, রামিম আহমদ, মো. রাকিব হোসেন, অশেষ চাকমা, সৌরভ নাথ, শরীফুল ইসলাম, অনীক দাস, মো. ফাহিম মিয়া, নয়ন চন্দ্র দে, মো. তোহা মিয়া, মো. আশিক হোসেন, মো. আল আমিন ও মো. আপন মিয়া।

অপরদিকে একই সভায় যৌন হয়রানির অভিযোগে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ সেশনের তাসফিকুল হক নামের এক শিক্ষার্থীকে এক বছরের জন্য বহিষ্কার এবং শৃঙ্খলা ভঙ্গের দায়ে একাধিক অপরাধের অভিযোগে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী জীবন চন্দ্র সেনকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় বিভিন্ন বিভাগের ১২ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেওয়া হয়েছে।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ