Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিকৃবির কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রকাশিত: ৭ মার্চ ২০২৩, ০৫:৪৯

কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের প্রতিষ্ঠাবার্ষিকী

সিকৃবি লাইভ: নানা আয়োজনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। ৬মার্চ সোমবার ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে আয়োজন করা হয়।

জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, দুপুর ১টা ৩০ মিনিটে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদীয় ছাত্রসমিতির উদ্যোগে এই আনন্দ র‌্যালিটি অনুষ্ঠিত হয়। র‌্যালির নেতৃত্ব দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা।

পরে দুপুর ১টা ৪৫ মিনিটে ঐকতান নামে একটি দেয়ালিকার উন্মোচন করেন। দুপুর ২টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় এবং একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহ আলমগীরের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা, ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান, ছাত্র সমিতির ভাইস-প্রেসিডেন্ট মুনার মাহতাব প্রমুখ। বিকাল ৩টায় খেলাধূলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এছাড়া দিবসটি উদযাপন উপলক্ষ্যে ৩ মার্চ ক্যাম্পাসে পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের সদস্যবৃন্দ

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ