teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

শাবিপ্রবিতে শূন্য আসনে ইউনিটভিত্তিক ভর্তি শুরু

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২৩, ১৬:০৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে গণবিজ্ঞপ্তি অনুযায়ী ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) থেকে এই ভর্তি কার্যক্রম শুরু হয়েছে যা আগামী বুধবার পর্যন্ত ইউনিট অনুযায়ী ভর্তি চলবে।

এর আগে গত ১৪ জানুয়ারি গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বিশ্ববিদ্যালয়টি। সে অনুযায়ী ১৯ তারিখের পর্যন্ত প্রাথমিক ভর্তি নেওয়া হয় তারা। বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিকে সর্বমোট ১০৮টি আসন ফাঁকা রয়েছে। এরমধ্যে বিজ্ঞান বিভাগের বিভিন্ন বিষয়ে ১০২টি, ব্যবসায় শিক্ষায় চারটি ও মানবিক বিভাগের দু’টি আসন রয়েছে।

ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, আজ সোমবার (২৩ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিজ্ঞান বিভাগের ১-৮০০ পর্যন্ত এবং দুপুর ২টা থেকে ৮০১-১৬৫০ পর্যন্ত ভর্তি চলবে। মঙ্গলবার সকাল ৯টা থেকে একই বিভাগের ১৬৫১-৫০০০ পর্যন্ত ও দুপুর ২টা থেকে ৫০০১-৮০০০ পর্যন্ত এবং আর্কিটেকচারের ১-৩৪ পর্যন্ত র‌্যাংকের শিক্ষার্থীদের ভর্তি নেয়া হবে।

আগামী বুধবার সকাল ৯টা থেকে মানবিক বিভাগের ১-১৩১৯ পর্যন্ত ও দুপুর ২টা থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের ১-৫৫৯ পর্যন্ত র‌্যাংকের শিক্ষার্থীদের ভর্তি নেয়া হবে।

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ