Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
কেন্দ্রীয় নেতৃত্বকে স্বাগত জানিয়ে...

মধ্যরাতে সিকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ২১ ডিসেম্বার ২০২২, ২৩:২৬

ছাত্রলীগের আনন্দ মিছিল

সিকৃবি লাইভ: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার নেতা-কর্মীবৃন্দ। মঙ্গলবার দিবাগত রাত ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গন থেকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হোসেনের নেতৃত্বে মিছিল বের করেন তারা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক প্রদক্ষিণ করে ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গনে এসে শেষ হয়। ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের দুই সপ্তাহ পর মঙ্গলবার রাতে গণভবনের ফটকে নতুন কমিটির শীর্ষ নেতৃত্বের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি হয়েছেন সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক হিসেবে তার সঙ্গী হয়েছেন শেখ ওয়ালী আসিফ ইনান।

সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবশেষ কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) এজিএস ছিলেন। আর সাধারণ সম্পাদক শেখ ইনান কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটিতে ছিলেন সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে।

নতুন নেতৃত্ব পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ। সভাপতি আশিকুর রহমান আশিক তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মনোনীত বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি আমার নেতা সাদ্দাম হোসেন ভাই ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাইকে স্বাগত জানিয়ে আমাদের আনন্দ মিছিল। সাদ্দাম-ইনান পরিষদের নেতৃত্বে এই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মাদক ও সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস উপহার দিতে চাই। আপনারা জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাঠে সোচ্চার থাকবেন। সাদ্দাম-ইনানের নেতৃত্বে এই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ ভ্যানগার্ড হয়ে থাকবে’।

সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হোসেন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার অন্যতম বড় ছাত্র সংগঠন। আজ সেই সংগঠনের নতুন নেতৃত্ব পেয়ে আমরা সবাই আনন্দিত। এতবড় ছাত্রসংগঠনে ছাত্রদের পাশাপাশি ‘ছত্র’ ঢুকে পড়ারও সম্ভাবনা থাকে। আপনাদের চিহ্নিত করতে হবে কারা ‘ছাত্র’ আর কারা ‘ছত্র’। আপনাদের বুঝতে কাদের ভিত্তি কতটুক শক্তিশালী। আমরা মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত, স্বাধীনতার চেতনায় বিশ্বাসী। এই ক্যাম্পাসকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে যা করা দরকার তাই করবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ’।

ঢাকা, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ