Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

১২ দফা দাবি সংযোজনে সিকৃবি’র কর্মকর্তাদের হুঁশিয়ারি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বার ২০২২, ০৫:৩৬

সিকৃবি’র কর্মকর্তাদের হুঁশিয়ারি

সিকৃবি লাইভ: বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) অফিসার পরিষদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও পদোন্নতির অভিন্ন নীতিমালা প্রণয়ন বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারনে এই সভার আয়োজন করা হয়।

এছাড়াও মতবিনিময় সভায় দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও পদোন্নতির অভিন্ন নীতিমালায় আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন কর্তৃক উত্থাপিত ১২ দফা দাবী সংযোজন ও বাস্তবায়ন করতে হুঁশিয়ারি জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরনারি, বায়োমেডিক্যাল ও এনিমাল সায়েন্সেস অনুষদের সম্মেলন কক্ষে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের সভাপতি কৃষিবিদ মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ ফখর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোঃ মোর্শেদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সহ-সভাপতি মোঃ তাজিম উদ্দিন ও আইন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম উজ্জ্বল।

অতিথিবৃন্দের পাশাপাশি বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক অফিসার পরিষদের আহবায়ক ডাঃ অসীম রঞ্জন রায়। এছাড়াও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ সাজিদুল ইসলাম, গ্রন্থাগারিক সুবীর কুমার পাল, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিয়া সহ বিভিন্ন দপ্তর প্রধান ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ