Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনা, আইসিইউতে শাবিপ্রবি ছাত্রী

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৫:১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবি লাইভ: বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থী। আহত ওই শিক্ষার্থীর নাম মুবাশ্বেরা আক্তার। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ইশরাত ইবনে ইসমাইল এ তথ্য জানিয়েছেন। এর আগে বুধবার (১০ আগস্ট) সিলেটের এয়ারপোর্ট রোডে এ ঘটনা ঘটে। আহত মুবাশ্বেরা বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

এ বিষয়ে প্রক্টর জানান, বুধবার (১০ আগস্ট) দিবাগত রাতে মুবাশ্বেরা বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে সিলেটের এয়ারপোর্ট রোডে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গুরুতর আহত হন। পরে বন্ধুরা মিলে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেন। এখনও তার জ্ঞান ফেরেনি।

হাসপাতালের চিকিৎসক ডা. তানভীর ইসলাম নাবিল জানান, দুর্ঘটনায় মাথার ডান দিকে আঘাত পেয়েছেন মুবাশ্বেরা। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এখনও তার জ্ঞান ফেরেনি। তার অবস্থা আশঙ্কাজনক। ৭২ ঘণ্টার মধ্যে তার জ্ঞান না ফিরলে আমরা অপারেশন করার সিদ্ধান্ত নেবো।’

দুর্ঘটনার সময় সঙ্গে থাকা মুবাশ্বেরার সহপাঠী সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা দুটি মোটরসাইকেলে চার বন্ধু মিলে ঘুরতে গিয়েছিলাম। আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে এয়ারপোর্ট রোডে রাস্তা উঁচুনিচু থাকায় মোটর সাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যায় মুবাশ্বেরা। রাস্তার ওপর তার মাথা পড়ে। এতে প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

এদিকে, দুর্ঘটনার খবর শুনে আহত মুবাশ্বেরাকে দেখতে হাসপাতালে গেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ