Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাই করতেই শাবিপ্রবি ছাত্র বুলবুলকে হত্যা

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ২১:৫২

শাবিপ্রবি ছাত্র বুলবুল

শাবিপ্রবি লাইভ: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদ খুনের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন-কামরুল ইসলাম (২৯), আবুল হোসেন (১৯) ও মোহাম্মদ হাসান (১৯)। তিনজনেরই বাড়ি বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী টিলাগাঁও গ্রামে।

তাদের একজনের বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ও নিহত বুলবুলের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ছিনতাইয়ে বাধা দেওয়ায় তারা বুলবুলের ওপর চড়াও হয়েছিল।

এ বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এসপি) আশরাফ উল্যাহ তাহের বলেন, আমরা আবুল হোসেনকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে উপস্থাপন করি। পরে বিচারকের খাস কামড়ায় সে জবানবন্দি দেয়। জবানবন্দি লিপিবদ্ধের পর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আবুলের জবানবন্দির বরাত দিয়ে তিনি বলেন, আবুল, কামরুল ও হাসান বুলবুলের মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় বুলবুল বাধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তারা বুলবুলকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন নিয়ে চলে যায়।

আশরাফ উল্যাহ আরও বলেন, প্রায় প্রতিদিনই সন্ধ্যার সময় এ তিনজন ওই এলাকায় ছুরি নিয়ে ঘুরতো। থানায় এদের অপরাধের তেমন কোনো তথ্য না থাকলেও এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ