teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

শাবিপ্রবি শিক্ষার্থী হত্যায় মামলা, তিন সন্দেহভাজন আটক

Md Akramuzzaman | প্রকাশিত: ২৬ জুলাই ২০২২ ১৪:০৬

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২ ১৪:০৬

শাবিপ্রবি শিক্ষার্থী বুলবুল আহমেদ

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুল আহমেদ হত্যায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সিলেটের জালালাবাদ থানায় মামলা করা হয়েছে। এছাড়া এ ঘটনায় এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজভাজন তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অজ্ঞাতনামাদের আসামি করে সিলেটের জালালাবাদ থানায় একটি মামলা করা হয়েছে। যত দ্রুত সম্ভব অপরাধীদের যাতে খুঁজে বের করে সুষ্ঠু বিচার নিশ্চিত করা যায় সে বিষয়ে পুলিশ প্রশাসন সর্বক্ষণ তৎপর আছে।

এদিকে সোমবার রাতে ও মঙ্গলবার সকালে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের। তিনি বলেন, ‘আটকরা বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকার বাসিন্দা। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

এদিকে বুলবুল হত্যার প্রতিবাদে আজও ক্যাম্পাসে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এর আগে সোমবার মধ্যরাতে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এর আগে রাত সাড়ে ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন তারা। পরে উপাচার্যের আশ্বাসে তা প্রত্যাহার করা হয়।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: