teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

কমেছে বন্যার পানি, স্বস্তি ফিরেছে শাবিপ্রবিতে

Md Akramuzzaman | প্রকাশিত: ১৯ জুন ২০২২ ১৪:৫৮

প্রকাশিত: ১৯ জুন ২০২২ ১৪:৫৮

ছবি: সংগৃহীত

শাবিপ্রবি লাইভ: টানা তিনদিন বন্যার পানিতে ডুবে ছিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাস। এতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে শিক্ষক, শিক্ষার্থীসহ কর্মকর্তা ও কর্মচারীদের। তবে এরই মধ্যে স্বস্তি ফিরেছে সবার মাঝে। রোববার (১৯ জুন) ক্যাম্পাসে কমেছে বন্যার পানি।

বিশ্ববিদ্যালয় ঘুরে দেখা গেছে, বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল, বিশ্ববিদ্যালয় কেন্দ্র, একাডেমিক ভবন, মেডিকেলের সামনের সড়ক, প্রশাসনিক ভবন, গোল চত্বর ও কিলো রোডসহ ক্যাম্পাসের প্রায় সব জায়গা থেকে পানি নেমে গেছে। গাড়ি চলাচল স্বাভাবিক হয়েছে।

এদিকে পানি কমায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তারা বলছেন, ক্যাম্পাসে বন্যা হওয়ায় সবাই উদ্বিগ্ন ছিল। তবে এখন পানি কমেছে। তবে সবার মাঝে আবারও স্বস্তি ফিরে এসেছে।


এর আগে বন্যার কারণে ক্যাম্পাসে বিদ্যুৎ না থাকায় বিভিন্ন ধরনের সমস্যায় পড়েন শিক্ষক-শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষাও বন্ধ ঘোষণা করা হয়। শনিবার (১৮ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আবাসিক শাহপরান হল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাড়তে দেখা যায়। বিশ্ববিদ্যালয়ের বাসে তাদেরকে কদমতলী বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়া হয় বলে জানান বাসচালকরা।

এছাড়া শুক্রবার (১৭ জুন) বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আবাসিক ছাত্রী হল থেকে শিক্ষার্থীদের উদ্ধারে কাজ করেন বিজিবি কর্মকর্তারা।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: