Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০১৮, ০৪:১২

মৌলভীবাজার লাইভ: জাঙ্গিরাই দাখিল মাদরাসার এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত শিক্ষক মৌলভী কবির আহমদের বিচার ও মাদরাসা থেকে বহিষ্কারের দাবি জানিয়ে জঙ্গিরাই জামে মসজিদে জুম্মার নামাজের পর গ্রামবাসী মুসল্লিরা বিক্ষোভ করেছে।

এ সময় বিক্ষুব্ধ গ্রামবাসীকে থামাতে জুড়ী থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। ঘটনার বিবরণে জানা যায়, ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীকে গত ১৮ই অক্টোবর সকাল ১০টায় মাদরাসা চলাকালীন সময়ে একটি কক্ষে ডেকে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেয়।

এ সময় মেয়েটি কৌশলে কবির আহমদের হাত থেকে ছুটে দৌড়ে তার ক্লাসে চলে যায়। তারপর গত ২০শে অক্টোবর সকালে আবার তাকে ডেকে নিয়ে কু-প্রস্তাব দেন। তাতে সে রাজি না হলে তাকে ওই লম্পট শিক্ষক বলেন, তর কপালে খারাবি আছে এবং বলেন, তকে পরীক্ষায় ফেল করাইয়া দেব। এ বিষয়ে মেয়েটির অভিভাবক পরদিন মাদরাসা সুপারকে একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে মাদরাসা সুপার মাওলানা শফিকুল ইসলাম বলেন, শিক্ষক কবির আহমদের ব্যাপারে ইতিপূর্বেও অনেক অভিযোগ পেয়েছি। কিন্তু শেষ পর্যন্ত প্রমানের অভাবে কোনরূপ ব্যবস্থা নেয়া যায়নি। জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, পুলিশ পরিস্থিতি শান্ত করতে জাঙ্গিরাই জামে মসজিদে গিয়েছিল। শুনেছি মাদরাসা সুপার ঘটনা তদন্তে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

 

 


ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ