Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমসি কলেজ শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় মানববন্ধন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০১৮, ০৩:০৭

সিলেটে লাইভ: সাজ্জাদ আহমেদের সন্ধানের দাবিতে কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার ওই মানববন্ধ থেকে প্রশাসনের কাছে এই দাবী জানানো হয়। নিখোঁজ শিক্ষার্থী সিলেট এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের পড়াশুনা করতেন।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদ এ মানববন্ধনের আয়োজন করে। নিখোঁজ হওয়ার ৯৬ ঘণ্টার পরও উদ্ধার না হওয়ার প্রতিবাদে মানববন্ধনে 'সাজ্জাদকে ফিরিয়ে দাও, ফিরিয়ে দাও' স্লোগানে মুখরিত পুরো হয়ে ওঠে এমসি কলেজের চারপাশ।

জানা গেছে এমসি কলেজ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহার উদ্দিন শিমুলের সঞ্চালনায় ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সভাপতি মাহমুদ আল ইমরানের সভাপতিত্বে নিখোঁজ সাজ্জাদ আহমদের সন্ধানের দাবিতে সংহতি প্রকাশ করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা চৌধুরী।

তিনি বলেন, সিলেটে এ রকমভাবে হঠাৎ গুম হওয়ার ঘটনা আমাদের মনে নিয়মিত আতঙ্ক সৃষ্টি করছে, যা কখনও কাম্য নয়।

এসময় বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসাইন, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জয় ও যুগ্ম সম্পাদক শাহ রনি প্রমুখ।

৬ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টিলাগড় থেকে কলেজে যাওয়ার পথে নিখোঁজ হন এমসি কলেজের ছাত্র সাজ্জাদ। এনিয়ে তার স্বজনা আছেন নানান উৎকন্ঠায়।

 

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ