Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, লেকচারার বরখাস্ত

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০১৮, ২১:৩৬

লাইভ প্রতিবেদক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ার অভিযোগে সিলেটের তাজপুর ডিগ্রি কলেজের এক লেকচারারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত গ্রহণ করে।

কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের লেকচারার সৈয়দ রুমান আলী বিভিন্ন সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

কলেজ সূত্রে জানা গেছে, লেকচারার রুমান আলী নিজের ফেসবুক আইডি থেকে ২০১৪ সালের ১৫ আগস্ট, ২৬ অক্টোবর, ২০১৬ সালের ৬ জানুয়ারি এবং ২০১৭ সালের ১৬ জানুয়ারি আপত্তিকর স্ট্যাটাস দেন।

সম্প্রতি সেসব ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের নজরে পড়ে। পরে শিক্ষার্থীরা একজোট হয়ে বিক্ষোভ করলে কলেজ কর্তৃপক্ষ আলোচনায় বসে।

কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোহাম্মদ মনু মিয়া জানান, শিক্ষকদের নিয়ে তাত্ক্ষণিক সভা করে অভিযুক্ত লেকচারার সৈয়দ রুমান আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে তাঁকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করার সিদ্ধান্ত হয়।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, এ ঘটনায় লেকচারারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন ছাত্রলীগ নেতা ইমরান আহমদ।


ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ