Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘জ্বীনের আছর’, প্রাণ দিল স্কুলছাত্রী!

প্রকাশিত: ৩১ আগষ্ট ২০১৮, ০১:৪৮

মৌলভীবাজার লাইভ: হারপিক পান করে একছাত্রীর আত্মহত্যা নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। নিহত ওই ছাত্রী ‘জ্বীনের আছরে’ মানসিকভাবে বিপর্যস্ত ছিল বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। নিহত তামান্না বেগম তারিন বড়লেখার নিজবাহাুরপুর ইউনিয়নের জিনালপাড়া এলাকার আব্দুল মতিনের মেয়ে এবং চান্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। পুলিশ লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, বুধবার বিকেলে তামান্না বেগম তারিন পরিবারের সদস্যদের অগোচরে বাথরুমে ঢুকে হারপিক পান করে। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের স্বজনদের দাবি, প্রায় দেড়মাস আগে তারিনকে জ্বীনে আছর করে। এরপর থেকে সে মানসিকভাবে বিপর্যস্থ ছিল। এ কারণে সে আত্মহত্যা করেছে।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন বৃহস্পতিবার বিকেলে বলেন, ‘তারিনের পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রায় দেড়মাস আগে তারিনকে জ্বিনে আছর করেছিল। এরপর থেকে মানসিকভাবে বিপর্যস্থ ছিল। অসংলগ্ন কথাবার্তা বলত। এজন্য সে আত্মহত্যা করেছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে উলে­খ করেন তিনি।


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ