Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''আত্মশক্তিকে জাগিয়ে তুলতে হবে''

প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ০২:৪০

সিলেট লাইভ: সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান বলেছেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতির শিখরে আরোহণ করতে পারে না। তাই জীবনে কিছু পেতে হলে লক্ষ্য ঠিক রাখতে হবে।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, প্রচুর অধ্যবসায় এবং সময়ের সদ্ব্যবহারের মাধ্যমে নিজেদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষার্থীরাই যেহেতু আগামী দিনে জাতির কান্ডারী, তাই ভেতরের আত্মশক্তিকে জাগিয়ে নিজেদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। সিলেট সেন্ট্রাল কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কলেজের প্রিন্সিপাল লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীরের সভাপতিত্বে মঙ্গলবার সিলেট জেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট সেন্ট্রাল কলেজের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সিলেট সেন্ট্রাল কলেজের ভাইস চেয়ারম্যান আক্কাস আলী, সিলেট সেন্ট্রাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ খান শাকিল।

অর্থনীতির বিভাগের লেকচারার শিশির সরকার ও আইসিটি বিভাগের লেকচারার শিরিন সুলতানা রুমির পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজ কো-অর্ডিনেটর জাহিদ হোসাইন, প্রভাষক মুর্শেদ আলম, মওদুদ ত্বকী বান্না, লেকচারার সাইদুর রহমান রিপন, লেকচারার ফাতেমা বেগম, লেকচারার মিনহাজ আহমদ, লেকচারার সায়েম আহমদ, লেকচারার বাবুল আক্তার, মুতাসীন বিল্লাহ, লেকচারার জনি চন্দ, লেকচারার সুরাইয়া খন্দকার, লেকচারার সামছুদীন, লেকচারার রাসেল আহমদ, লেকচারার শাপলা আক্তার, আব্দুল্লাহ আল মাবরুর এবং ছাত্র/ছাত্রীর পক্ষ থেকে বক্তব্যে রাখেন মোজাহিদ আলম রেজা ও সানজানা প্রীতি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দ্বাদশ শ্রেণির ছাত্র কিবরিয়া হোসেন। শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ