Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঈদের রাতে ছাত্র খুনের দৃশ্য সিসিটিভি ফুটেজে

প্রকাশিত: ১৭ জুন ২০১৮, ১৭:১৭

সিলেট লাইভ : নগরীর শিবগঞ্জে ঈদের রাতে তাহসিন আহমদ নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তিনি মহানগরের শিবগঞ্জ সোনারপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। সিসিটিভি ফুটেজে ওই ঘটনা দেখা গেছে।

জানা গেছে, মিতালী ফার্মেসির সামনে শনিবার রাতে একদল যুবক স্কলার্স হোমের একাদশ শ্রেণির ছাত্র তাহসিনের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে তাহসিন। অতিরিক্ত রক্তকরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ওসি আক্তার হোসেন বলেন, রাত সাড়ে ১০ টায় শিবগঞ্জের মিতালী ফার্মেসির বিপরীতে তাহসিন আহমদ নামের একাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রের উপর দুর্বৃত্তরা হামলা করে। ছাত্রটি বেঁচে নেই। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুনিদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশের একাধিকদল মাঠে রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ছুরি দিয়ে তাকে উপোর্যপুরি আঘাত করলে রাস্তার বিপরীত দিকে সে লুটিয়ে পড়ে। পড়ে স্থানীয়রা তাহসিনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ