Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীর সঙ্গে বয়ফ্রেন্ডের ফুর্তি, ধরা খেয়ে চেতনানাশক!

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৮, ০৯:২১

সিলেট লাইভ : বিয়ানীবাজারে প্রেমিকাকে নিয়ে ফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরা খেয়েছেন বয়ফ্রেন্ড। প্রেমিকাকে বোনের বাসায় নিয়ে ফুর্তি করে রাত কাটাতে চেয়েছিলেন তিনি। ধরা খেয়ে বোনের পরিবারের সদস্যদেরকে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে দিয়েছেন ওই বয়ফ্রেন্ড। ওই খাবার খেয়ে রাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন বোনের শাশুড়ি ও ননদ। আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। পরে স্থানীয় এলাকাবাসী আটক করেন ঘটনার হোতা মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের আজিজ আহমদের ছেলে রুবেল আহমদকে। ঘটনাটি ঘটেছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া গ্রামে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রুবেল আহমদ লাউতা ইউনিয়নের গাংপার এলাকার এক ছাত্রীকে নিয়ে আসে রাত কাটাতে। সে ওই ছাত্রীকে তার বোন জামাইয়ের বাসায় লুকিয়ে রাখেন। বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার ভয়ে বোনের অনুপস্থিতে পরিবারের অন্যদের খাবারের সাথে চেতনানাশক ওষুধ প্রয়োগ করে ওই বয়ফ্রেন্ড। রাতের খাবার খেয়ে তার বোনের শাশুড়ি ও ননদ অসুস্থ হয়ে পড়েন।

এসময় রুবেল আহমদের কথাবার্তায় সন্দেহ হলে ঘর তল্লাশী করে ওই ছাত্রীর সন্ধান পাওয়া যায়। পরে ওই বয়ফ্রেন্ডকে পুলিশে সোপর্দ করা হয়।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ