সিকৃবি গোয়াইনঘাটে কৃষি বীজ বিতরণ করছে


Published: 2021-06-13 23:09:04 BdST, Updated: 2021-08-02 11:35:20 BdST

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) কৃষি সম্প্রসারণ ও শিক্ষা বিভাগের উদ্যোগে সাধারণ কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষিবীজ বিতরণ করেছে। সিলেটের গোয়াইনঘাটে এই কৃষিবীজ বিতরণ করা হয়।

রোববার (১৩ জুন) দুপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারণ বিভাগ এর ব্যবস্থাপনায় ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর গোয়াইনঘাটের সহযোগিতায় গোয়াইনঘাট উপজেলার পাঁচছেওতি বাজারে কৃষি বীজ বিতরণ করে।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারণ ও শিক্ষা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম এসব বিতরণ করেন। তিনি এ সময় কৃষকদের উদ্দেশ্যে কৃষি বিষয়ক দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা জয়নুর রশীদসহ কৃষি সম্প্রসারণ ও শিক্ষা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থীরা। গোয়াইনঘাট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় এসময় উপজেলার ৩০ জন কৃষকের মাঝ কৃষি বীজ বিতরণ করা হয়।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।