ট্রাকচাপায় প্রাণ হারালেন শাবিপ্রবি শিক্ষার্থী সাব্বির


Published: 2021-05-06 12:03:15 BdST, Updated: 2021-09-26 04:27:15 BdST

শাবিপ্রবি লাইভ: ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মোহাম্মদ সাব্বির নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (৫ মে) রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর সুবিদবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত মো. সাব্বির বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নড়াইল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পেছন থেকে একটি ট্রাক সামনে থাকা সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নিচে পড়ে যান। এতে মাথায় গুরুতর আঘাতের কারণে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধের ফলে সড়কের দুই পাশে প্রচুর যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ট্রাকচালকে গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে আমাদের প্রতিনিধি দল সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে গেছে। যেহেতু ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়েছে সেহেতু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আইনানুযায়ী ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে। আমরা ট্রাকচালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভিসি।

ঢাকা, ৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।