সিকৃবির সঙ্গে ওয়েসিস হাসপাতালের সমঝোতা


Published: 2021-03-13 19:07:05 BdST, Updated: 2021-06-17 15:41:59 BdST

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে সিলেটস্থ ওয়েসিস হাসপাতালের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১০ মার্চ ভাইস চ্যান্সেলর সচিবালয়ের সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবির ভিসি প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

সিকৃবির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, সিকৃবি হেলথ কেয়ার সেন্টারের চিফ মেডিক্যাল অফিসার ডাঃ অসীম রন্জন রায়। ওয়েসিস হাসপাতালের পক্ষ থেকে স্বাক্ষর করেন ম্যানেজিং ডিরেক্টর ডাঃ সোলাইমান আহমদ এবং ফিন্যান্স ডিরেক্টর ডাঃ নূরুল হাসান সিদ্দিকী। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা শাখার এডিশনাল রেজিস্ট্রার সেলিনা বেগম, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ গোলাম রসুল, ভাইস চ্যান্সেলরের একান্ত সচিব ডেপুটি রেজিস্ট্রার ডা. ফখর উদ্দিন, ওয়েসিস হাসপাতালের মার্কেটিং ডিরেক্টর ডাঃ মুইজউদ্দিন, সহকারী ম্যানেজার ও হেড অব মার্কেটিং মোঃ জহুরুল ইসলাম, সিনিয়র কর্পোরেট অফিসার মোঃ মাসুম আহমদ প্রমুখ।

ভিসি তার বক্তৃতায় ওয়েসিস হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব আর্থিক বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে আরো মানবিক হবার ব্যাপারে পরামর্শ দেন। উল্লেখ্য এই চুক্তি স্বাক্ষরের পর সিলেটের সোবহানীঘাটে অবস্থিত ওয়েসিস হাসপাতালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ শিক্ষার্থীরা কমমূল্যে চিকিৎসা সেবা পেয়ে থাকবেন।


ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।