এসমি কলেজে ধর্ষণকাণ্ড: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া শুরু


Published: 2020-10-02 18:35:26 BdST, Updated: 2020-10-22 03:27:23 BdST

লাইভ প্রতিবেদক: সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের গণধর্ষণের ঘটনায় তিন আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া শুরু হয়েছে। আসামিরা হলো- সাইফুল, অর্জুন ও রবিউল।

জানা গেছে, শুক্রবার বিকালে বিচারক এমএম জিয়াদুর রহমানের আদালতে আসামিদের হাজির করা হয়। এর মধ্যে অজুর্ন লস্কর জবানবন্দি দেয়া শুরু করেছে। অন্যরা জবানবন্দি দেয়ার অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর বিকালে এক নবদম্পতি প্রাইভেটকারে করে এমসি কলেজ এলাকায় বেড়াতে যান। এ সময় এমসি কলেজ ছাত্রলীগের ৬ নেতা-কর্মী স্বামী-স্ত্রীকে ধরে ছাত্রাবাসে নিয়ে মারধর করে। পরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে।

এ ঘটনায় পরদিন ২৬ সেপ্টেম্বর ছয়জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ২/৩ জনকে অভিযুক্ত করে শাহ পরান থানায় মামলা করেন ধর্ষণের শিকার ওই নারীর স্বামী।

এ ঘটনায় কমিটি গঠন করে অনুসন্ধানের নির্দেশ দেয় উচ্চ আদালত। কমিটিকে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি ছাড়াও এমসি কলেজ কর্তৃপক্ষ, শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয় পৃথক তদন্ত কমিটি গঠন করেছে।

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।