বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন সিকৃবি ভিসি


Published: 2018-10-13 22:40:16 BdST, Updated: 2018-11-22 17:08:45 BdST

সিকৃবি লাইভ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার। ভিসির নেতৃত্বে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি এবং গণতান্ত্রিক শিক্ষক সমিতির সদস্যবৃন্দ শনিবার বিকাল ৪ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন। পরে জাতির জনক ও তাঁর পরিবারবর্গ সহ ৭১ এর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিকৃবি’র শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও উদ্যানতত্ত্ব বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ ও সুহাসিনী দাস হলের প্রভোস্ট প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক সমিতির সভাপতি এবং এপিডেমিওলজি ও পাবলিক হেল্থ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ সায়েম উদ্দিন আহম্মদ, সাধারন সম্পাদক এবং মৎস্য জীববিদ্যা ও কৌলিতত্ত্ব বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. সোহেল মিঞা, কোষাধ্যক্ষ ও কীটতত্ত্ব বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আব্দুর রাজ্জাক চৌধুরী, প্রক্টর ও জলজ সম্পদ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের অতিরিক্ত পরিচালক এবং প্রানিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: নাজিম উদ্দিন, মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো: আবু সাইদ, অ্যাসোসিয়েট প্রফেসর ড. শাহ আহমেদ বেলাল, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডা: মোহাম্মদ আল মামুন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিরা লাল গোপ প্রমুখ।

উল্লেখ্য এর আগে সকাল ৭টা ৩৫ মিনিটে ঢাকার ধানমন্ডিস্থ ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সিকৃবির প্রতিনিধি দলটি।

 

 


ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।