শাবিতে চাকরি মেলা


Published: 2018-10-03 18:49:24 BdST, Updated: 2018-11-22 17:12:56 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এর আয়োজনে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে বুধবার সকাল ১০টায় ‘ভিসা সেন্টার প্রেজেন্টস সাস্টসিসি জব ফেস্ট ২০১৮ সিজন-২’ এর উদ্বোধন করেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আব্দুল আওয়াল বিশ্বাস, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা প্রফেসর ড. মোজাম্মেল হক, সভাপতি শারমিন সুলতানা মিমি ও সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ প্রমুখ।

এবিষয়ে শারমিন সুলতানা মিমি জানান, এই মেলায় চাকরি প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ করার পাশাপাশি সেমিনার অনুষ্ঠিত হয়। আগামীকাল বৃহস্পতিবার চাকরি প্রার্থীদের ইন্টারভিউ কার্যক্রম অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, মেলায় গ্রামীণফোন, কনফিডেন্স গ্রুপ, কোকা-কোলা, একমি, ডেকাথলন, সিল্কন এন্টারপ্রাইজ, ওয়াল্টন, আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড, স্টাফ এশিয়া, সুপার স্টার গ্রুপ, ব্র্যাক, রাইস স্কুল, গ্রীন বার্ড, রয়েল গ্র্যাজুয়েট এন্টারপ্রাইজ, আর্টডটকমসহ বিভিন্ন কোম্পানিতে ১০০টিরও অধিক শূন্য পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ দেবে।

 


ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।