Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

অ্যামাজনে নিয়োগ পেলেন রাবি শিক্ষার্থী রাফসান

প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৫:৫১

রাবি শিক্ষার্থী রাফসান

রাবি লাইভ: বিশ্বের বৃহত্তম ই-কমার্স প্রতিষ্ঠান অ্যামাজনে চাকরি পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী রাফসান জনি অন্তর। সেখানে তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগ পেয়েছেন। রাফসান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী।

লুক্সেমবার্গে আমাজনের ইউরোপিয়ান হেড কোয়ার্টারে Big Data based R&D তে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে নিয়োগ পেয়েছেন তিনি। রাবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর শামীম আহমেদ এ তথ্য জানিয়েছেন।

তিনি ক্যাম্পাসলাইভকে জানান, মিনিট দশেক আগে অন্তর ফোন করে আমাকে এই শুভ সংবাদটা জানালো, অন্তর আমাদের বিভাগ থেকে দুই বছর পূর্বে আন্ডারগ্রাজুয়েট শেষ করেই Samsung Bangladesh-এ সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে যোগ দিয়েছিল, খুব অল্প সময়েই Samsung Bangladesh-এ অন্তর নিজের মেধা আর দক্ষতার প্রমাণ রাখতে সক্ষম হয়েছিল। আমাদের আশেপাশের দেশগুলো থেকে অনেকেই গুগল, আমাজনের মতো প্রতিষ্ঠানে শীর্ষ নির্বাহীর পদগুলোতে যাওয়ার যোগ্যতা অর্জন করেছে, তোমাদেরকেও সেই যোগ্যতা অর্জনের চেষ্টা করতে হবে।

তিনি আরও বলেন, অন্তরকে আবারও অনেক অনেক অভিনন্দন, শুভেচ্ছা আর ভালোবাসা! অন্তরের মতো মেধাবী ছাত্রদের আমাজনে যোগদান, ক্যারিয়ার গঠনের ক্ষেত্রে আমাদের ছাত্রছাত্রীদের চিন্তার জগতে নতুন মাত্রা যোগ করবে।

নিয়োগ পাওয়ার বিষয়ে রাফসান জনি ক্যাম্পাসলাইভকে বলেন, আমি এ খবরটি শুনে বেশ আনন্দিত হয়েছি। আমি বর্তমানে স্যামসাং এর সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করছি। এখান থেকেই এ সংবাদটা পেয়েছি। এ অফারটি পেয়ে আমি অনেক গর্বিত বোধ করছি। আমার জন্য দোয়া করবেন।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ