জাপান সরকারের সর্বোচ্চ স্কলারশিপ বিশ্ববিদ্যালয় ছাত্র মিজানুলের


Published: 2019-10-05 12:49:08 BdST, Updated: 2019-11-21 09:48:13 BdST

লাইভ প্রতিবেদক : জাপানে ফুল ফান্ডেড স্কলারশিপ পেয়েছেন International Islamic University Chittagong এর মোহাম্মদ মিজানুল ইসলাম। ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক্যাল ইউনিভার্সিটির ১৬তম ব্যাচের ছাত্র সম্প্রতি জাপান সরকারের সর্বোচ্চ স্কলারশিপ MEXT (ইতোপূর্বে মনবুশো) এর জন্য চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন।

১৬ তম ব্যাচের মিজানুলের ইতোমধ্যেই কয়েকটি ইন্টারন্যাশনাল কনফারেন্সে গবেষণা প্রবন্ধ (রিসার্চ পেপার) প্রকাশিত হয়েছে। তার থিসিস সুপারভাইজার ছিলেন বিভাগীয় চেয়ারম্যান এসোসিয়েট প্রফেসর ড. শামীমুল হক চৌধুরী। মিজানুল আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওই শিক্ষকের প্রতি। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্কলারশিপ পেতে সার্বক্ষণিক সহযোগিতা করা ইইই ১১ তম ব্যাচের Rasedul Islam Rasel এর প্রতি।

মিজানুল পড়বেন জাপানের অন্যতম বিশ্ববিদ্যালয় Nagoya Institute of Technology(NIT) এর Electrical and Mechanical Engineering Department এ। গবেষণার বিষয় ম্যাটেরিয়াল সায়েন্স। মিজানুলের জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।