Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আন্তর্জাতিক সাহিত্য সংগঠন ‘গাঙচিল’ এর কমিটি গঠন

প্রকাশিত: ৫ জুন ২০২১, ২৩:০১

 

শেরপুর লাইভ: আন্তর্জাতিক সাহিত্য সংগঠন গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের শেরপুর জেলার শ্রীবরদী ও ঝিনাইগাতি উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন এবং সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া কমিটি গঠন শেষে সংগঠনের জন্য গাঙচিল কবিদের লেখা বিভিন্ন বই ও ডায়রি উপহার প্রদান করা হয়।

শ্রীবরর্দী উপজেলা শহরে ৪ জুন শুক্রবার সকালে এবং বিকেলে ঝিনাইগাতি উপজেলার গারো পাহাড়ের ‘অবকাশ’ কেন্দ্র এ কমিটি গঠন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়। শ্রীবরর্দী উপজেলা শাখার আহবায়ক নির্বাচিত হন কবি আজাদ সরকার ও সদস্য সচিব হয় ছড়াকার নূরুল ইসলাম নাযীফ এবং ঝিনাইগাতি উপজেলার আহবায়ক নির্বাচিত হয় কথা সাহিত্যিক আরএম সেলিম শাহী ও সদস্য সচিব কবি রুহুল আমিন।

দুু’টি অনুষ্ঠানেই প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক ও শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সভাপতি সাংবাদিক ও সাহিত্যিক রফিক মজিদ, সাংগঠনিক সম্পাদক সব্যসাচী লেখক আশরাফ আলী চারু, কবি মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, কবি হাদিউল ইসলাম জুয়েল, সাংবাদিক কাজী মাসুম ও ফরিদ আহম্মেদ রুবেল প্রমূখ।

শ্রীবরর্দী উপজেলা সভায় সভাপতিত্ব করেন প্রবীন শিক্ষক ও লেখক আবু মোতালেব এবং ঝিনাইগাতি উপজেলা সভায় সভাপতিত্ব করেন কথা সাহিত্যিক আরএম সেলিম শাহী।
১৩ সদস্যের শ্রীবরর্দী উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ হলো, যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান, মো. শফিউল আলম ও মাহমুদ আরিফ এবং সদস্যদের মধ্যে আকতারুজ্জামান তালুকদার, মো. আবু রায়হান, জিশান মাহমুদ, এ জেড রুমান, প্রকৌশলী সাদ্দাম হোসাইন, সাংবাদিক ফরিদ আহাম্মদ রুবেল, রমেশ সরকার ও মঞ্জুরুল ইসলাম।

১৫ সদস্যের ঝিনাইগাতি উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ হলো, যুগ্ম আহবায়ক শাহীন শিমুল, মুহাম্মদ আবু হেলাল ও মো. রফিকুল ইসলাম এবং সদস্যদের মধ্যে ডা. নবীজল হক রানা, আহাম্মদ হোসেন জনি, শাহরিয়ার আহমেদ সুজন, সাব্বির আহমেদ শাওন, মাহমুদুল হাসান, নাহিদ হাসান নিরব, আশিকুর রহমান, সৃজন সাংমা, তোফায়েল আহাম্মেদ ও মিসেস মাধুরী। উভয় কমিটি আগামি ৩ মাসের মধ্যে সদস্য সংগ্রহ করার পর জেলা কমিটির
নেতৃবৃন্দের উপস্থিতিতে সাধারণ সভার মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করার অনুমতি প্রদান করা হয়।

ঢাকা, ৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ