Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ম্যাচ হেরে আবেগঘন স্ট্যাটাস...

'আমি মানসিকভাবে ধ্বংস হয়ে গেছি'

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০২২, ০৪:৩৮

নেইমার

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের কোয়ার্টারে সেমিফাইনালের লড়াইয়ে মুখোমুখি হয় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ও ক্রোয়েশিয়া। যেখানে টাইব্রেকারে ৪-২ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে নিশ্চিত করে ক্রোয়েশিয়া।

এবারের আসরে চোটের কারণে দুই ম্যাচ খেলতে না পেরে একাদশে ফিরে দারুণ খেলেছিলেন নেইমার। শুক্রবার রাতে দুর্দান্ত এক গোলের পাশাপাশি ম্যাচজুড়ে অসাধারণ খেলা দেখান নেইমার। কিন্তু তার পরও দলকে সেমিফাইনালে তুলতে পারেননি তিনি।

ক্রোয়েশিয়ার কাছে পরাজয়ের পর শনিবার নেইমার তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে লেখেন— আমি মানসিকভাবে ধ্বংস হয়ে গেছি। এই পরাজয় আমাকে সবচেয়ে বেশি আঘাত করেছে। ম্যাচশেষে আমি অবিরাম কান্না করেছি; প্রায় ১০ মিনিটের মতো। দুর্ভাগ্যবশত এটি আমাকে দীর্ঘ সময়ের জন্য আঘাত করেছে।

তিনি লেখেন, আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি। আমি আমার সতীর্থদের জন্য গর্বিত। কারণ তাদের মধ্যে প্রতিশ্রুতি এবং উৎসর্গের অভাব ছিল না। দলটির এটি প্রাপ্য ছিল (জয়), আমরা এটির প্রাপ্য ছিলাম, ব্রাজিলও এটির প্রাপ্য ছিল। কিন্তু ঈশ্বর তা চাননি। মাঠের ভেতরের প্রত্যেকের ত্যাগ ও স্নেহ অনুভব করেছি।

নেইমার তার স্ট্যাটাসে আরও লেখেন, আমাদের সমর্থন দেওয়ার জন্য এবং জাতীয় দলের পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। দুর্ভাগ্যবশত আমরা কাজটি করতে পারেনি। এটি দীর্ঘ, দীর্ঘ সময় আঘাত করে যাবে। ঈশ্বর, সব কিছুর জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আমাকে সব কিছু দিয়েছেন। তাই আমার কোনো অভিযোগ নেই। শুধু আমাকে দেখার জন্য আপনাকে ধন্যবাদ, সব সম্মান এবং গৌরব সবসময় আপনার জন্য।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ