teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি ২০২৩, ২১শে মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

প্রথমার্ধে গোলশূন্য ক্রোয়েশিয়া-ব্রাজিল ম্যাচ

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২২, ২২:০০

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয়েছে ক্রোয়েশিয়া-ব্রাজিল। টান টান উত্তেজনার এই ম্যাচে শুরু থেকেই বিপক্ষে বারবার আক্রমণ চালিয়েও গোলের দেখা পায়নি ব্রাজিল। এতে প্রথমার্ধের খেলা গোলশূন্য অবস্থায় শেষ হয়েছে।

১৩তম মিনিটেই গোলের দারুণ এক সুযোগ পেয়েছিলো ক্রোয়েশিয়া। দুর্দান্ত কাউন্টার অ্যাটাক থেকে বল পেয়ে যায় ক্রোয়েশিয়া। ডান পাশ থেকে জুরানোভিচ বল এগিয়ে দিলে ছোট বক্সের ভেতর দিয়ে বল যাওয়ার সময় তাতে পা লাগানোর চেষ্টা করেন প্যালাসিচ এবং পেরিসিচ। কিন্তু কেউ বলে পা লাগাতে পারেননি। গোলও হয়নি। বেঁচে যায় ব্রাজিল।

২০ মিনিটে বল নিয়ে ভেতরে প্রবেশ করেন ভিনিসিয়ুস। নেইমারের সঙ্গে ওয়ান টু ওয়ান করে বল নিয়ে শট করেন ক্রোয়েশিয়ার জালে। কিন্তু ডিফেন্ডারের পায়ে লেগে যায়। ফিরতি বলে আবারও নেইমার তিন-চারজনকে কাটিয়ে শট নেন। যদিও ছিল দুর্বল শট। গোলরক্ষকের কাছে বল।

২২ মিনিটে ক্যাসেমিরোর দুর্দান্ত শট, কর্নারের বিনিময়ে রক্ষা। ৪০ মিনিটে বক্সের বাম পাশে রিচার্লিসনকে ফাউল করা হলে ফ্রি-কিক দেয়া হয়। কিক নেন নেইমার। অসাধারণ এক কিক নেন নেইমার। কিন্তু ক্রোয়েশিয়ার গোলরক্ষক তা ধরে ফেলেন।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ