Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাঁচা-মরার ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ০১:০৭

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বে দুই ম্যাচ খেলেও স্বস্তির নিঃশ্বাস নিতে পারছে না আর্জেন্টিনা। নক আউট পর্বে ওঠা নিয়ে অনিশ্চয়তার মধ্যে আছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। হারলেই বাদ, এমন কঠিন সমীকরণে দাঁড়িয়ে লিওনেল মেসির আর্জেন্টিনা। 

বুধবার (৩০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় অনুষ্ঠিত হবে ‘সি’ গ্রুপের দু’টি ম্যাচ। ৯৭৪ স্টেডিয়ামে আর্জেন্টিনা মোকাবেলা করবে পোল্যান্ডকে। থাকবে না ড্রয়ে নকআউট পর্বে যাওয়ার জন্য হিসাব-নিকাশ। এই পরিস্থিতিতে লে আলবিসেলেস্তেদের জন্য বাঁচা-মরার ম্যাচ এটি। গুরুত্বপূর্ণ এই ম্যাচে আর্জেন্টিনার একাদশ কেমন হতে পারে, কাদের নিয়ে একাদশ সাজাবেন লিওনেল স্কালোনি, এ নিয়ে চলছে নানান গুঞ্জন।

শেষ ম্যাচে মেসিদের দলে দুটি পরিবর্তন আসছে। এমনটাই ইঙ্গিত করেছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’।

এই ম্যাচে ফিরতে পারেন প্রথম ম্যাচে মূল একাদশে সুযোগ পাওয়া রাইটব্যাক নাহুয়েল মলিনা। যদিও ওই ম্যাচে তার থেকে চোখে পড়ার মতো কোনো পারফর্ম্যান্স পাননি ফুটবলপ্রেমীরা। এ ছাড়া গিদো রদ্রিগেজ বা এনজো ফের্নান্দেজের মধ্যে যেকোনো একজন শুরুর একাদশে জায়গা করে নিতে পারেন। এক্ষেত্রে জায়গা ছেড়ে দিতে হবে মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকে।

বাঁচা মরার এই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, নিকলাস অটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনইয়া, রদ্রিগো ডি পল, এনজো ফের্নান্দেজ-গিদো রদ্রিগেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ, আনহেল ডি মারিয়া।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ