Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'এই জয় আর্জেন্টিনার জন্য নতুন এক শুরু'

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ২২:১১

আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের ২২তম আসরে সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে হেরে প্রথম অঘটনের শিকার হয় আর্জেন্টিনা। এই অঘটনের পর আলবিসেলেস্তেদের প্রয়োজন ছিল একটি জয়। এদিকে প্রথম ম্যাচে হারের পর বিশ্বকাপে বাদ পড়ে যাওয়ার শঙ্কায় থাকা আর্জেন্টিনা দারুণভাবে ঘুরে দাড়ালো। তাতে প্রাণ ফিরে পেয়েছে দলটি।

বিশ্বমঞ্চে টিকে থাকার লড়াইয়ে মেক্সিকোর বিপক্ষে ২-০ গোল জয় তুলে নিয়েছে মেসিরা। ম্যাচে জাদুকরী এক গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচ শেষে মেসি দাবি করলেন, এই জয় আর্জেন্টিনার জন্য নতুন এক শুরু।

মেসি বলেছেন, আমরা জানতাম, আমাদের জিততেই হতো। এটা বিশ্বকাপে আমাদের জন্য নতুন এক শুরু আর আমরা এটা করতে পেরেছি। আমরা ছেড়ে দিতে পারি না। আমাদের এমন থাকতে হবে।

পিএসজির এ ফুটবলারের দাবি, সব ম্যাচই ফাইনাল, ভুল করা যাবে না। আমরা জানি মানুষের প্রতিক্রিয়া এই রকম হবে। সমর্থকদের প্রত্যাশা পূরণ করেছি, অনেক লম্বা সময় ধরে একসঙ্গে আছি, এই সময়ে অনেক সুন্দর কিছুই ঘটেছে।

আর্জেন্টাইন অধিনায়ক বলেছেন, ম্যাচটা জেতার জন্য অনেক কঠিন ছিল। কারণ, মেক্সিকো ভালো খেলেছে, তাদের দারুণ এক কোচ আছে। বলও তারা নিয়ন্ত্রণ করেছে। প্রথমার্ধে তীব্রতা নিয়ে খেলেছি। আর দ্বিতীয়ার্ধে যখন আমরা শান্ত হয়েছি, বলকে গোল অবধি নিয়ে গেছি। সবকিছু ঠিকঠাক করতে এই ম্যাচ জিততেই হতো।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ