Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনাকে চমকে দিয়ে ২-১ গোলে এগিয়ে গেল সৌদি

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০৪:২৮

 ২-১ গোলে এগিয়ে গেল সৌদি

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয়ার্ধের শুরুতেই চমক দেখালো সৌদি আরব। মাঠে নেমেই গোলের দেখা পেয়েছে আরব দেশটি। আর তাতে খেলায় সমতা ফেরে দলটি। এরপর আরেকটি গোল করে ইতোমধ্যে ২-১ গোল ব্যবধানে লিডে চলে গেছে সৌদি আরব।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে লিওনেল মেসির গোলে ১০ মিনিটেই এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। এরপর থেকে যেন গোলটা রীতিমতো লুকোচুরিই খেলছে আকাশী-সাদাদের সঙ্গে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের জালে মেসির সেই গোলের পর আরও গুনে গুনে তিন বার বল জড়িয়েছে তার দল। তবে এরপরও প্রথমার্ধ বিরতিতে দলটিকে যেতে হয়েছে ১-০ গোলে এগিয়েই। বাকি তিন গোলই বাতিল হয়েছে অফসাইডের কাটায়।

আইকনিক লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার ৯ম মিনিটে সৌদি আরব ডিফেন্ডার আল বুলায়হি নিজেদের বিপদসীমায় ফেলে দেন লিয়ান্দ্রো পারেদেসকে। ভিএআর দেখে এসে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোলটা করতে এবার ভুল করেননি মেসি। গোলরক্ষককে ভুল পথে পাঠিয়ে গোলটা তুলে নেন অধিনায়ক। ২০২২ বিশ্বকাপে নিজেদের প্রথম গোলটা পেয়ে যায় আর্জেন্টিনা।

কিন্তু খেলার ৪৮ মিনিটে সমতা ফেরান সৌদি আরবের সালেহ আলসেহরি (১-১)। সেই এক গোলই যেন ভড়কে দিল আর্জেন্টিনাকে। ৫৩ মিনিটে সালেম আল দাওসারির দারুণ এক গোলে এগিয়ে যায় সৌদি আরব।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ