Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশকে ২০৬ রানের টার্গেট দিলো দ. আফ্রিকা

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ২২:০১

বাংলাদেশকে ২০৬ রানের টার্গেট

স্পোর্টস ডেস্ক: রাইলি রুশোর ৫৬ বলে ১০৯ রানের ইনিংসে ভর করে ২০৫ রানের সংগ্রহ পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ফলে জিততে হলে টাইগারদের ২০৬ রানের পাহাড় টপকাতে হবে।

এদিকে তাসকিন আহমেদের সফলতা, নাকি আরো একবার টেম্বা বাভুমার ব্যর্থতা; তা নিয়ে তর্ক হতেই পারে। তবে তাসকিন আহমেদের বলেই টেম্বা বাভুমা ফিরে গেছেন প্রথম ওভারে। তার ফিরে যাওয়া বাংলাদেশের জন্য যতটা না স্বস্তি এনে দিয়েছে, তার থেকে ভুগিয়েছেই বেশি বলা চলে।

প্রথম ওভারের শেষ বলে টেম্বা বাভুমা ফিরে গেলেও দ্বিতীয় উইকেটের জন্য বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে ১৪.৩ ওভার পর্যন্ত। এর মাঝে দ্বিতীয় উইকেট জুটি কুইন্টন ডি ককের সাথে ৮৫ বলে ১৬৮ রানের অনবদ্য এক জুটি গড়ে তুলেন রাইলি রুশো। অবশেষে আফিফ হোসেনের বলে জুটি ভেঙে ডি কক যখন ফিরেন, ৩৮ বলে ৬৩ রান তখন নামের পাশে।

এদিকে মাত্র ৫৩ বলে শতক স্পর্শ করেছেন রাইলি রুশো। টানা দুই টি-টোয়েন্টি ম্যাচে শতকের দেখা পেলেন দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার। এর আগে গত ৪ অক্টোবর ভারতের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে ৪৮ বলে ১০০ রানে অপরাজিত ছিলেন রুশো। সেদিন যেখানে থেমেছিলেন, আজ সেখান থেকেই যেন শুরু করেছেন। অতঃপর সাকিব আল হাসানের দ্বিতীয় শিকার হয়ে ১৯তম ওভারে ফিরেছেন ৫৬ বলে ১০৯ রানে।

মাঝে ট্রিস্টান স্টাবসকেও ফিরিয়েছেন সাকিব। পরে শেষ ওভারে এইডেন মার্করামকে ফিরিয়েছেন হাসান মাহমুদ। ততক্ষণে অবশ্য দলের রান ২০০ পাড়ি দিয়েছে। তবে শেষ ওভারে হাসান মাহমুদের দারুণ বোলিংয়ে ৫ উইকেট হারিয়ে ২০৫ রানেই থেমেছে দক্ষিণ আফ্রিকার ইনিংস।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ