Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ম্যাচসেরা তাসকিন বললেন, ‘জিততে পেরে শান্তি লাগছে’

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০২২, ০৩:৫৫

পেসার তাসকিন আহমেদ

স্পোর্টস ডেস্ক: ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে আসা নেদারল্যান্ডসের বিপক্ষে ঝলসে উঠেছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। হোবার্টের বেলারিভেতে ৯ রানে নেদারল্যান্ডসকে হারিয়েছে বাংলাদেশ।

আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রানের সংগ্রহ পায় টাইগাররা। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভার খেললেও ১৩৫ রানের বেশি করতে পারেনি ডাচরা। প্রায় ১৫ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের 'মূল পর্ব' তথা সুপার টুয়েলভে জয়ের দেখা পেল বাংলাদেশ।

দলের এই ঐতিহাসিক জয়ে বল হাতে মূল ভূমিকা পালন করলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ইনিংসের একদম প্রথম বলেই তিনি সাজঘরে ফেরান বিক্রমজিৎ সিংকে। তার লেন্থ বলে স্লিপে দাঁড়িয়ে থাকা ইয়াসির আলি রাব্বি ক্যাচ সেস। এরপরের বলে নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ভাস ডি লিট। নিজের প্রথম ওভারে মাত্র ৩ রান দেন তাসকিন। শেষ পর্যন্ত মাত্র ৪ ওভারে ২৫ রান খরচে ৪ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যাচসেরা।

ম্যাচ শেষে নিজের প্রতিক্রিয়া প্রকাশ করে তাসকিন জানান, এটা আমাদের জন্য ভালো একটা জয় এবং এটা দরকার ছিল। আমরা দল হিসেবে ভালো খেলেছি। অবদান রাখতে পারায় আমি খুশি। প্রথম ইনিংসে আমি দেখলাম বল মুভ করছে, তাই আমি আমার বেসিক জায়গায় থাকার চেষ্টা করেছি। আমি (বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের পরামর্শে) টেস্ট-ম্যাচ লেন্থে বল করেছি। আমি দুইদিকেই বল ঘুরাতে পারে, এটাই আমার মূল ফোকাস ছিল। বিশ্বকাপের আগে আমি এটা নিয়ে কাজ করেছি।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ