Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ২৩:১১

টস অনুষ্ঠিত

স্পোর্টস লাইভ: সিরিজের প্রথম ম্যাচ জিতে ইতোমধ্যেই এগিয়ে আছে বাংলাদেশ। বুধবার (৭ ডিসেম্বর) মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ ভারতের বিপক্ষে দ্বিতীয় সিরিজ জয়ের মিশনে নামছে বাংলাদেশ দল। ইতোমধ্যে টস অনুষ্ঠিত হয়ে গিয়েছে। যেখানে টসে জয়লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত গ্রহণ করেছেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস।

প্রথম ওয়ানডের দলে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার হাসান মাহমুদের জায়গায় ফিরিয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে। তার সঙ্গে স্পিনে আছেন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। পেস আক্রমণে মুস্তাফিজুর রহমানের সঙ্গী এবাদত।

আগের ম্যাচ হেরে যাওয়ায় ভারত একাদশেও এসেছে দুই পরিবর্তন। শাহবাজ আহমেদের জায়গায় ফিরেছেন বাঁহাতি অলরাউন্ডার অক্ষর প্যাটেল। চোটের জন্য খেলছেন না সেই ম্যাচে অভিষেক হওয়া কুলদীপ সেন। তার জায়গায় দলে এসেছেন গতিময় পেসার উমরান মালিক।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার, উমরান মালিক।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ