Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেশে ফিরেছেন সাব্বির-সাইফউদ্দিন

প্রকাশিত: ১৬ অক্টোবার ২০২২, ২২:১৮

সাব্বির-সাইফউদ্দিন

স্পোর্টস লাইভ: টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়ার্ড থেকে বাদ পড়ে দেশে ফিরে এসেছেন সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন। শনিবার রাত ১১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান এই দুই ক্রিকেটার।

দীর্ঘ তিন বছর পর লাল-সবুজের জার্সি গায়ে জড়িয়েছিলেন সাব্বির রহমান। তবে সুযোগ পেয়েও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেননি ডানহাতি এই ব্যাটার। ঠিক একই সমস্যা পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনেরও।

ইনজুরি কাটিয়ে দলে ফিরলেও পারফর্ম করতে পারেননি ফেনীর এই ক্রিকেটার। ফলস্বরূপ বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এই দুই ক্রিকেটার পড়েছেন বাদ। যার ফলে কপাল খুলেছে অনেকটা অটো পাশ হওয়া সৌম্য সরকারের। তবে শরিফুল ইসলাম বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন নিজের পারফর্মেন্স দেখিয়ে।

আজ শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ১ম পর্ব। বিশ্বকাপের মূলপর্ব শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচে আগামী ১৭ ও ১৯ অক্টোবর যথাক্রমে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা। এরপর ২৪ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক ও সহ-অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, এবাদত হোসেন।

স্ট্যান্ডবাই:
শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ