Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাফ চ্যাম্পিয়নদের ৫০ লাখ টাকা পুরস্কার দেবে বিসিবি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২২, ২৩:০২

বাংলাদেশ নারী ফুটবল দল

স্পোর্টস লাইভ: বিজয়ের আনন্দে ভাসছে গোটা দেশ। বাংলাদেশ নারী ফুটবল দলের সাফ চ্যাম্পিয়নশিপ জেতার আনন্দে সবাই আত্মহারা। এবার এই আনন্দে অংশ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দনের পাশাপাশি আর্থিক পুরস্কারের ঘোষণা দেওয়া হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিসিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করায় নারী ফুটবলারদের ৫০ লাখ টাকা নগদ অর্থ পুরস্কার দেওয়া হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাফ জয় করায় বিসিবি সভাপতি নাজমুল হাসান নারী ফুটবলারদের প্রশংসা করেছেন। তিনি বলেন, ব্যতিক্রমী পারফরম্যান্স এবং ঐতিহাসিক অর্জন দিয়ে পুরো জাতিকে গর্বিত করেছে নারী ফুটবল দল। তাদের প্রচেষ্টার স্বীকৃতি এবং তাদের প্রতি আমাদের সমর্থনের নিদর্শন হিসাবে, আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

এদিকে, সাফ জয়ী নারী ফুটবলাররা দেশে ফিরছেন আজ বুধবার বেলা ১টা ৫০ মিনিটে। তাঁদের এই ঘরে ফেরাকে রাঙাতে সব প্রস্তুতি এখন সম্পন্ন। বাংলাদেশ দলের জন্য ছাদখোলা বাসের ব্যবস্থা করেছে সরকারের পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মতিঝিলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পর্যন্ত উদ্‌যাপনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ