Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবির প্রিতম এখন জাতীয় ফুটবল টিমের গোলরক্ষক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ২২:০৯

মাহফুজুর রহমান প্রীতম

জবি লাইভ: কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচের ২৩ সদস্যের দল ঘোষণা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আর এই ২৩ সদস্যের দলে নিজের নামের জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী মাহফুজুর রহমান প্রীতম।

তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী। বাংলাদেশের হয়ে গোলরক্ষক হিসেবে খেলবেন প্রিতম।

বর্তমানে আবাহনীর গোলবারের প্রহরী প্রীতম এর আগে ২০১৮ সালে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। এইজ লেভেলও নিয়মিত জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।

এ বিষয়ে মাহফুজুর রহমান প্রীতম ক্যাম্পাসলাইভকে বলেন, "আমার জন্য জাতীয় দলে হয়ে খেলাটা নতুন না হলেও এটা সত্যি যে মাঝখানে একটা দীর্ঘ সময় আমাকে অপেক্ষা করতে হয়েছে। লাল সবুজের জার্সি গায়ে দেশের জন্য খেলতে পারাটা অবশ্যই সবসময়ের জন্যই আনন্দের।"

এদিকে জাতীয় দলে সুযোগ পাওয়ায় উচ্ছাস প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সোশ্যাল মিডিয়া সবাই অভিনন্দন জানাচ্ছে প্রীতমকে। জাতীয় দলের হয়ে সুনাম কুড়াবে এটাই সবার প্রত্যাশা।

উল্লেখ্য, কম্বোডিয়ার সঙ্গে তাদের ঘরের মাঠে আগামী ২২ সেপ্টেম্বর মুখোমুখি হবে বাংলাদেশ। সেখান থেকে নেপালের উদ্দেশে রওনা হবেন লাল-সবুজ জার্সিধারীরা। দক্ষিণ এশিয়ার দেশটির সঙ্গে বাংলাদেশের ম্যাচটি হবে ২৭ সেপ্টেম্বর।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ