Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টসে জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল ভারত

প্রকাশিত: ২৯ আগষ্ট ২০২২, ০৬:৫০

টসে জিতে আগে বোলিং এর সিদ্ধান্ত নিয়েছে ভারত

স্পোর্টস ডেস্ক: সারা বিশ্বের কোটি কোটি ক্রিকেটপ্রেমীদের অপেক্ষার প্রহর শেষ। মাঠে গড়ালো ভারত বনাম পাকিস্তান মহারণ। ইতিমধ্যেই টসে জিতে আগে বোলিং এর সিদ্ধান্ত নিয়েছেন ভারত দলের ক্যাপ্টেন রোহিত শর্মা।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। সেবার ভারতের অধিনায়ক বিরাট কোহলি থাকলেও এবার নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা।

গতকাল আসরের উদ্বোধনী ম্যাচে টস জিতে আফগানিস্তান বোলিং করে শ্রীলঙ্কাকে ১০৫ রানে গুটিয়ে দেওয়ার পর টস জেতাটাকে গুরুত্ব দিলেও রোহিত শর্মা মনে করছেন না, টস খুব একটা গুরুত্বপূর্ণ।

‘আমি মনে করি না টস খুব গুরুত্বপূর্ণ। এখানে কয়েক বছর ধরে আমরা খেলছি। হ্যা, উইকেটে কিছু ঘাস আছে এবং আমরা এটিকে কাজে লাগাতে চাই। ঋষভ পন্ত দুর্ভাগ্যবশত মিস করেছে এই ম্যাচ। আমরা দীনেশ কার্তিককে রেখেছি একাদশে। আভেশ দলের তৃতীয় পেসার।’

রোহিত টসকে গুরুত্বপূর্ণ মনে না করলেও বাবর আজম টস হেরে বলেছেন, ‘আমরা প্রথমে বল করতে চেয়েছিলাম কিন্তু সেটা আমাদের হাতে নেই। আমরা তিনজন ফাস্ট বোলার এবং দুজন স্পিনার নিয়েছি।’

এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হচ্ছে পাকিস্তানের পেসার নাসিম শাহর।

পাকিস্তান: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি।

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং।

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ