Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাকিবের আত্মবিশ্বাসে খুশি বিসিবি সভাপতি

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০৭:১৩

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও সাকিব আল হাসান

স্পোর্টস লাইভ: সম্প্রতি বেটিং সাইটের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। এরই প্রেক্ষিতে কঠোর বক্তব্য দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাফ সাফ জানিয়েছিলেন ক্রিকেট অথবা জুয়া, যেকোনো একটি বেছে নিতে হবে সাকিবকে।

সাকিব ক্রিকেটকেই বেছে নিয়েছেন। এরপর তাকে টি-টোয়েন্টির অধিনায়কত্ব দেওয়া হয়। এদিকে এশিয়া কাপ সামনে রেখে সাকিবের আত্মবিশ্বাস এবং পরিকল্পনা নিয়ে এখন বেজায় খুশি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) মিরপুর শের-ই-বাংলায় সাকিব আল হাসান এবং ক্রিকেট পরিচালনা কমিটির সঙ্গে পাপন বৈঠক করেন। সেই বৈঠক শেষে তিনি সাংবাদিকদের জানান, সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। আমার তো মোটামুটি প্রায় সব ক্রিকেটারের সঙ্গেই আলোচনা হয়। সোহানের সঙ্গে হয়, লিটনের সঙ্গে হয়। আজ আসলে জানতে চাচ্ছিলাম (সাকিবের কাছে) যে কী হতে পারে (এশিয়া কাপে)। তো একটা জিনিস দেখলাম, সাকিব খুব আত্মবিশ্বাসী। অবশ্য সে সব সময়ই আত্মবিশ্বাসী থাকে।

বিসিবি সভাপতি আরও বলেন, এ সময়ে সাকিবের আত্মবিশ্বাস থাকাটা খুব জরুরি। জিততে পারব, এই আত্মবিশ্বাসটা থাকতে হবে। ওই যে...খেলার জন্য খেলতে গেলাম, হার-জিত নিয়ে টেনশন নাই। কিন্তু একটা খেলার মধ্যে জিততে পারব এই আত্মবিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। এইটা আমি ওর (সাকিবের) মাঝে দেখতে পেয়েছি এবং আমি খুব খুশি। এ ছাড়া অপশনস...ওখানে কী কী হতে পারে, না হতে পারে সেসব নিয়ে আলোচনা হয়েছে। আমার মতে, হার-জিত বড় কথা না, এবার ভালো খেলার চেষ্টা করব। এতে কোনো সন্দেহ নেই।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ