Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''আমাদের সিরিজ জেতা সম্ভব''

প্রকাশিত: ২ আগষ্ট ২০২২, ০৪:৪৫

নুরুল হাসান সোহান

স্পোর্টস লাইভ: হারারেতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১৭ রানে হেরে যায় বাংলাদেশ। জিম্বাবুয়ে সেদিন বাংলাদেশের বিপক্ষে সর্বোচ্চ ২০৬ রানের রেকর্ড গড়ে। তবে পরের দিনই দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। মোসাদ্দেক হোসেনের ক্যারিয়ার সেরা বোলিংয়ের (৫/২০) জিম্বাবুয়ে গুটিয়ে যায় ১৩৬ রানে। জবাবে ব্যাট করতে নেমে লিটন দাসের অর্ধশতক (৫৬) আর শেষে আফিফ হোসেন নাজমুল হোসেনের ক্যামিওতে ভর করে ৭ উইকেটের জয়ে সিরিজ সমতায় আনে টাইগাররা।

আগামী ২ আগস্ট একই মাঠে সিরিজ নির্ধারণী ম্যাচ গড়াবে মাঠে। তবে গুরুত্বপূর্ণ ম্যাচটিতে থাকছেন না টাইগার অধিনায়ক নুরুল হাসান সোহান। অলিখিত ফাইনাল ম্যাচে না থাকলেও সোহান আশাবাদী সিরিজ জয়ের ব্যাপারে। তিনি মনে করছেন সিরিজ জেতা সম্ভব।

সোহান বলেন, ‘আমরা যদি আমাদের প্রসেস ঠিক রাখতে পারি, আর যে কাজগুলো আমরা এই ম্যাচে করেছি সেগুলো যদি ধরে রাখতে পারি অবশ্যই এখন থেকে আমাদের সিরিজ জেতা সম্ভব। শেষ ম্যাচ বা এই ম্যাচেও যদি দেখেন, লিটন অবশ্যই আমাদের জন্য খুব ভালো শুরু করে দিচ্ছে। এটা আমাদের টিমের জন্য খুবই দরকার যে, রান তাড়া করতে গেলে যে জিনিসটা দরকার সেটা লিটন খুব ভালোভাবেই করতেছে। আর আফিফ ও শান্ত শেষদিকে ওই ম্যাচুরিটিটা শো করছে যে, আমরা এখানে ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ।’

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ