Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টি-টোয়েন্টি দলে যুক্ত হলেন তাসকিন ও মিরাজ

প্রকাশিত: ১ জুলাই ২০২২, ০২:০৬

তাসকিন ও মিরাজ

স্পোর্টস লাইভ: ওয়েস্ট ইন্ডিজ সফরে শুধু ওয়ানডে দলে ছিলেন পেসার তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি সিরিজেও তার থাকার কথা শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার বিসিবি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলো ক্যারিবিয়ানে টি-টোয়েন্টি দলে থাকছেন এই পেসার। সঙ্গে সংক্ষিপ্ত ফরম্যাটের দলে যুক্ত হয়েছে অফস্পিনার মেহেদী হাসান মিরাজের নামটিও।

ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শহিদুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিন না থাকায় ১৫ জনের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ায় ১২ জনে। এ জন্য স্পিন বোলিং অলরাউন্ডার মিরাজ আর ডানহাতি পেসার তাসকিনকে টি-টোয়েন্টি স্কোয়াডে সংযুক্ত করা হয়েছে।

মিরাজ ২০১৮ সালের ডিসেম্বর সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। তাসকিন অবশ্য টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য। তবে ইনজুরির কারণে শুরুতে এই ফরম্যাটে নাম ছিল তারা।

ক্যারিবীয়দের বিপক্ষে ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডমিনিকায়। ৭ জুলাই গায়ানায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ।

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ