Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মেসিকে নিয়ে যা বললেন রোনালদো

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ২৩:৩৩

মেসি-রোনালদো

স্পোর্টস ডেস্ক: পিয়ার্স মর্গ্যানের সঙ্গে সাক্ষাৎকারে ক্ষোভ ঝরাচ্ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের ক্লাব ম্যানইউ, তার কোচ এরিক টেন হ্যাগের কড়া সমালোচনায় ডুবে ছিলেন পর্তুগাল অধিনায়ক। এই সাক্ষাৎকার দিয়ে ফুটবল বিশ্বে হইচই ফেলে দিয়েছেন রোনালদো।

তবে শেষ পর্বে তিনি কথা বলেছেন তার দীর্ঘ ফুটবল ক্যারিয়ারের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে নিয়ে। রোনালদো মেসিকে নিয়ে বললেন, মেসি অবিশ্বাস্য প্লেয়ার। আমরা দুজনে ১৬ বছর ধরে একই মঞ্চ শেয়ার করছি। তার সঙ্গে আমার সম্পর্ক খুবই ভাল। কল্পনা করুন তো, ১৬ বছর! সুতরাং, তার সঙ্গে আমার দারুণ সম্পর্ক।

মেসিকে ঠিক বন্ধু মনে করেন না রোনালদো, আবার প্রতিদ্বন্দ্বীও না। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী বললেন, আমি তার বন্ধু নই, বলতে চাচ্ছি একজন বন্ধু সে যে আপানার সঙ্গে আপনার বাড়িতে থাকবে, ফোনে কথা বলবে, না, মেসি আমার সতীর্থের মত।

মেসি নিজের শ্রেষ্ঠত্ব নিয়ে খুব বেশি ভাবেন না। বরাবরই রোনালদোর সম্পর্কে ইতিবাচক কথা বলেন, দুজনের মাঠের দ্বৈরথকে সম্মান করেন। নিজের প্রতি মেসির এই দৃষ্টিভঙ্গিই পছন্দ করেন রোনালদো, আমার ব্যাপারে সে সব সময় যেভাবে কথা বলে, আমি সত্যিই তাকে সম্মান করি। এমনকি তার স্ত্রী আর আমার প্রেমিকা, তারাও একে অপরকে সম্মান করে। তারা দুজনই আর্জেন্টাইন। কী বলব মেসির সম্পর্কে? একজন ভালো মানুষ। সে ফুটবলের জন্য সবকিছু করে।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ