Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ম্যাকাবিকে গোলে ভাসিয়ে শেষ ষোলোয় মেসি-নেইমাররা

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০২২, ২১:৩৫

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: ম্যাকাবি হাইফার বিপক্ষে গোল উৎসবে মেতে উঠেছিল পিএসজি। মঙ্গলবার রাতে পার্ক দেস প্রিন্সেসে ম্যাকাবি খাইফাকে ৭-২ গোলের বড় ব্যবধানে হারিয়েছে পিএসজি। ক্লাবটির হয়ে জোড়া গোল করেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। একটি করে গোল পান নেইমার ও কার্লোস সোলার। অপরদিকে হাইফার হয়ে দুইটি গোলই করেন আবদৌলায়ে সেক।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই ইসরায়েলি ক্লাবটিকে চেপে ধরে পিএসজি। ১৯তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ফরাসি জায়ান্টরা। পরে ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। বক্সে মেসির সঙ্গে বল দেওয়া নেওয়া করে দারুণ এক শটে জাল খুঁজে নেন তরুণ এই ফরাসি তারকা।

এর তিন মিনিট পর ব্যবধান আরও বাড়ান নেইমার। মেসির দেওয়া পাস বক্স থেকে সহজ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই তারকা। তিন মিনিট পর ফ্রি-কিক থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করে ব্যবধান কমান ম্যাকাবি খাইফার ডিফেন্ডার আবদৌলায়ে।

৪৪তম মিনিটে আবারও গোল পান মেসি। বিরতির পর অবশ্য ব্যবধান আরও কমায় খাইফা। ৫০তম মিনিটে কর্ণার থেকে উড়ে আসা বল নিয়ন্ত্রণে নিতে পারেনি পিএসজি। বল পেয়ে আবদৌলায়েকে লক্ষ্য করে ক্রস বাড়ান পিয়েরট। দারুণ হেডে লক্ষভেদ করতে ভুলেননি এই ডিফেন্ডার। তবে পিএসজিও ব্যবধান বাড়াতে দেরী করেনি। ৬৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পূর্ণ করেন এমবাপ্পে।

ম্যাচের শেষদিকে গিয়ে খাইফার জালে আরও একটি গোল ঠুকে দেয় পিএসজি। ৮৪তম মিনিটে বাঁ দিক থেকে পাওয়া মেসির পাস দারুণ শটে লক্ষ্যভেদ করেন কার্লোস সোলার। বড় ব্যবধানের এই জয় নিয়ে শেষ ষোলো নিশ্চিত করে মেসি-নেইমাররা।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ