Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টয়লেটের মেঝেতে খাবার দেওয়া হলো কাবাডি খেলোয়াড়দের

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বার ২০২২, ০৩:৪১

টয়লেটের মেঝেতে দেওয়া হলো খাবার

স্পোর্টস ডেস্ক: টয়েলেটের মেঝেতে বড় একটি থালায় দেওয়া হয়েছে ভাত। আর সেখান থেকেই নিয়ে খেতে হচ্ছে কাবাডি খেলোয়াড়দের। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের শহর শাহারানপুরের স্পোর্টস স্টেডিয়ামের কমপ্লেক্সে।

এদিকে এমন ঘটনার কয়েকটি ছবি ইতোমধ্যে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক জুনিয়র খেলোয়াড় জানায়, অনূর্ধ্ব-১৭ মেয়েদের তিন দিনের স্টেট লেভেলের খেলায় অন্তত ২০০ খেলোয়াড়কে এভাবে খাবার দেওয়া হয়।

শনিবার এমন অভিযোগ ওঠার পর শাহারানপুর স্পোর্টস অফিসার অনিমেষ সাক্সেনা অবশ্য এটিকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘এখানে খেলোয়াড়দের ভালো মানের খাবার দেওয়া হয়।’ তবে সেই খেলোয়াড়টি জানায়, ভাত, ডাল ও সবজি সুইমিংপুলের পাশে একটি লাকড়ির চুলায় রান্না করা হয়।

আরও অভিযোগ ওঠে, লাকড়ির চুলায় রান্নার পর বড় একটি থালায় ভাত টয়লেটের মেঝেতে দেওয়া হয়, যা প্রবেশদ্বারের কাছেই। সাথে মেঝেতেই একটি পেপারের ওপর কিছু পুরি পড়ে থাকতে দেখা যায়। এই ভাতই পরে খেলোয়াড়দের দেওয়া হয়।

কয়েকজন খেলোয়াড় বিষয়টি স্টেডিয়ামের এক কর্মকর্তাকে জানান। সেই কর্মকর্তা ক্রীড়া কর্মকর্তা অনিমেষ সাক্সেনাকে এ ব্যাপারে জানান, যিনি ‘রাঁধুনিদের তিরস্কার করেছিলেন’ বলে জানাচ্ছে ভারতীয় সংবাদ মাধ্যম। অথচ সেই তিনিই কি-না পরে বিষয়টি পুরো ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছিলেন!

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ