Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বার্সা তারকা অবামেয়াং ও তার স্ত্রীকে মারধর, ডাকাতি

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২২, ২২:৩৯

ফুটবলার পিয়েরে এমেরিক অবামেয়াং

স্পোর্টস ডেস্ক: ভয়ানক এক ঘটনার শিকার হয়েছেন বার্সেলোনার তারকা ফুটবলার পিয়েরে এমেরিক অবামেয়াং। স্প্যানিশ গণমাধ্যম এল পাইস এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার সকালে স্প্যানিশ শহর কাস্তেলদেফেলে অবামেয়াংয়ের বাড়ির বাগান দিয়ে প্রবেশ করে চার ডাকাত। আগ্নেয়াস্ত্র এবং লোহার রড নিয়ে অবামেয়াং ও তার স্ত্রীকে ভয় দেখান তারা।

শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় তাদেরকে। এমনই মারধরের শিকার হন অবামেয়াং। এতে বাধ্য হয়ে সেফ খুলে দেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার এবং গহনা চুরি করে অডি গাড়িতে করে পালিয়ে যায় ডাকাতরা।

ঘটনার পরপরই স্থানীয় পুলিশের কাছে অভিযোগ জানান অবামেয়াংয়ের স্ত্রী আলিশা বেহাগে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার কাজ চালিয়ে যাচ্ছে পুলিশ। স্প্যানিশ গণমাধ্যম বলছে, ডাকাতির শিকার এবং শারীরিক আঘাত পেলেও এখন ভালো আছেন অবামেয়াং ও তার স্ত্রী। ১০ বছর ধরে সংসার করছেন এই দম্পতি। তাদের দুটি সন্তান আছে। এই ঘটনার সময় তাদের সন্তানরা বাড়িতে ছিল কি না সেটা জানা যায়নি।

এর আগে গত ১৮ আগস্ট ক্লাবের অনুশীলন মাঠে পৌঁছনোর পর ভক্তদের অভিনন্দনের জবাব দিচ্ছিলেন লেভানদোস্কি। কারো অটোগ্রাফ, কারো ছবির আবদার মেটাচ্ছিলেন তিনি। পাশাপাশি অপেক্ষা করছিলেন সতীর্থদের আসার। তখন আচমকাই তাকে অবাক করে দিয়ে গাড়ির প্যাসেঞ্জার দরজা খুলে একজন হাতিয়ে নেয় পোলিশ এই তারকার দামি ঘড়ি। এ ঘটনার কয়েক দিনের মধ্যে অবামেয়াংয়ে বাড়িতে ডাকাতির ঘটনা ঘটল।

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ