Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৩ উইকেট নেই বাংলাদেশের, শূন্যে বিদায় শান্ত-মুশফিক

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ০০:৫৩

৩ উইকেট নেই বাংলাদেশের, শূন্যে বিদায় শান্ত-মুশফিক

স্পোর্টস লাইভ: এবার জিম্বাবুয়ের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়ানোর মিশন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। হারারেতে টসে হেরে আগে ব্যাটিং করছে তামিম ইকবালের দল। ব্যাটিংয়ে নেমে টাইগার দুই ওপেনার তামিম ইকবাল এবং আনামুল হক বিজয় দেখেশুনে দারুণ শুরু এনে দিয়েছে দলকে।

তবে আচমকা দুই ব্যাটসম্যানের মধ্যে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে ফিরতে হয়েছে বাংলাদেশের অধিনায়ক তামিমকে। অধিনায়ক ফেরার পর শূন্য রানে বিদায় নিয়েছেন তিনে নামা নাজমুল হোসেন শান্ত এবং চারে নামা মুশফিকুর রহিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম পাওয়ারপ্লেতে ১০ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৪৭ রান। তৃতীয় ও শেষ ওয়ানডেতে তামিম ও বিজয় ওপেনিংয়ে নেমে ৪১ রানের জুটি গড়েন। দুইজনেই ব্যাট হাতে ছিলেন দারুণ স্বচ্ছন্দে।

তবে ম্যাচের নবম ওভারে রিচার্ড এনগারাভার বলে সিঙ্গেল নিতে গিয়ে রান আউট হয়ে বিদায় নেন তামিম। বিজয় বল সামনে ঠেলে দিয়ে রানের জন্য কল দিলেও শেষ মুহূর্তে না করায় ব্যক্তিগত ১৯ রানে রান আউটের শিকার হয়ে ফেরেন তামিম।

অধিনায়কের বিদায়ের পরের ওভারেই ব্র্যাডলি ইভান্সের ওভারে জোড়া শূন্যে ফেরেন শান্ত ও মুশফিক। দুইজনেই বাউন্সার বলে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হয়ে ফেরেন। শান্ত ১ বল খেলে পয়েন্টে মাধভেরেকে ক্যাচ দিয়ে ফেরেন।

আর মুশফিক থার্ডম্যান অঞ্চলে এনগারাভার ক্যাচের শিকার হন। বিজয় ২৪ রান করে অপরাজিত আছেন। তার সঙ্গে মাঠে নেমেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।


ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ