Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্রাজিল তারকাকে হত্যার হুমকি, সেই তরুণ গ্রেফতার

প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৪:৫৪

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার উইলিয়ান ও তার পরিবারকে হত্যার হুমকি দেওয়া ২১ বছর বয়সী এক তরুণকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। উইলিয়ানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুলি ও চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়েছিলেন সেই তরুণ।

ব্রাজিলের ক্লাব করিন্থিয়াসের হয়ে ১৩ ম্যাচ খেলে একটিমাত্র গোল করেছেন ৩৩ বছর বয়সি উইলিয়ান। তাতে সন্তুষ্ট ছিলেন না সেই তরুণ। যে কারণে এ মিডফিল্ডারকে হত্যার হুমকি দিয়ে সেই তরুণ সামাজিক যোগাযোগমাধ্যমে গুলি ও চাকুর ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন— ‘হয় ভালোবেসে (ভালো) খেল, নয়তো ভয় পেয়ে।’

এমন হুমকি পেয়ে দেরি করেননি উইলিয়ান। সাও পাওলো কর্তৃপক্ষের কাছে বিষয়টি উপস্থাপন করেন। অভিযোগ করেন। ব্রাজিলিয়ান তারকার অভিযোগ আমলে নিয়ে বাররা ফুন্দার স্ট্র্যাটেজিক স্পেশাল অপারেশন্স ডিভিশনের অধীনে শুরু হয় তদন্ত। অভিযোগের অল্প কিছু দিনের মধ্যেই গ্রেফতার করা হয় সেই তরুণকে।

তরুণকে গ্রেফতারে বিষয়ে সাওপাওলো পুলিশ কমিশনার সিজার সাদ সাফ বলেছেন, খেলোয়াড়দের থেকে ভালো পারফরম্যান্স প্রত্যাশা করাতে পারে যে কেন সমর্থক। এটি সাধারণ ব্যাপার। কিন্তু যত যাই হোক, হত্যার হুমকি কখনও গ্রহণযোগ্য নয়। এটি অপরাধ।

এদিকে গ্রেফতার হয়ে সেই তরুণ জানিয়েছেন, তার সেই হুমকি ছিল শুধু আবেগের বশে। তিনি বুঝতে পারেননি, তার এ বার্তাকে এত গুরুত্বের সঙ্গে নেওয়া হবে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ