teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

প্রথমার্ধেই দক্ষিণ কোরিয়ার জালে ব্রাজিলের ৪ গোল

প্রকাশিত: ৬ ডিসেম্বার ২০২২, ০১:৫৯

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে যাওয়ার জন্য লড়াই করছে দক্ষিণ কোরিয়া-ব্রাজিল। এদিকে লড়াইয়ের প্রথমার্ধ শেষে ৪-০ গোলে এগিয়ে রয়েছে ব্রাজিল। ম্যাচের ৬ মিনিটে প্রথম গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। তাকে গোল করান রাফিনহা।

পরে ইনজুরি থেকে ফেরা নেইমার জুনিয়র ১২ মিনিটে পেনাল্টি থেকে দলকে দ্বিতীয় গোল এনে দেন। রিচার্লিসন ওই পেনাল্টি আদায় করেন। এরপর থিয়াগো সিলভার সঙ্গে ওয়ান অন ওয়ান খেলে ২৮ মিনিটে তৃতীয় গোল করেন রির্চালি।

ম্যাচের ৩৫ মিনিটে দলের হয়ে চতুর্থ গোলটি করেন পাকুয়েতা। তাকে দিয়ে গোল ভিনিসিয়াস জুনিয়র।

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন নেইমার। ইনজুরি থেকে ফিরেছেন দানিলোও। তবে তিনি খেলছেন লেফট-ব্যাকে। অ্যালেক্স সান্দ্রো চোট পড়ায় ও টেলেস ছিটকে যাওয়ায় রাইটব্যাকে রয়েছেন এডার মিলিতাও।

গোলরক্ষকের জায়গায় ফিরছেন অ্যালিসন বেকার। মিডফিল্ডে থাকছেন ক্যাসেমিরো আর পাকুয়েতা, অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলবেন নেইমার। দুই উইংয়ে রাফিনহা আর ভিনিসিয়াসের সঙ্গে স্ট্রাইকার হিসেবে একাদশে ফিরছেন রিচার্লিসন।

ব্রাজিল একাদশ: অ্যালিসন বেকার (গোলরক্ষক), এডার মিলিতাও, থিয়াগো সিলভা, মার্কুইনহোস, দানিলো, ক্যাসেমিরো, নেইমার, পাকুয়েতা, রাফিনহা, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র।

দক্ষিণ কোরিয়া একাদশ: কিম সিয়াং-গুই (গোলরক্ষক), মুন-হোন, কে-কোন, ইয়ং-গুন, জিন-সু, ও-ইয়ং, হোয়াং-হি-চান, লি-কাং-ইন, লি-জায়-সাং, সন হিউং-মিন, চু গুয়ে-সাং।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ